samsung galaxy grand 2 root 100% কাজ হবে.................আবার যেকোন মো্বাইল ফোন ও রুট করা যাবে।

সবাই কেমন আছেন, আশা করি সবাই ভাল আছেন।আজকে samsung galaxy grand 2 sm-g-7102 কিভাবে CF Auto Root (Only Root, no CWM recovery) করবেন তা বিস্তারিত আলোচনা করবো ।

***   প্রথমে আপনার কম্পিউটারে Samsung USB drivers install করতে এই ‍এখানে ক্লিক করুন । তারপর ইনস্টল করে নিন।

***   এখন এই লিংক থেকে ডাউনলোড করে নিন CF Auto Root  তারপর আনজিপ করে নিন।

এরপর আপনার মোবাইল টি ডাউনলোড মোডে নিন সেজন্য মোবাইলটি বন্ধ করুন। বন্ধ হলে মোবাইলটি পাওয়ার বাটন, ভলিয়ম ডাউন কি, এবং হোম বাটন টিপে ধরে রাখুন এরপর কিছু লেখা 

পাওয়ার বাটন+ভলিয়ম ডাউন কি+হোম বাটন এক সাথে চাপ দিয়ে ধরে রাখুন।

আসবে নিজের ছরিব মত

তারপর ভলিয়ম আপ বাটনে ক্লিক করুন। দেখবেন ডাউনলোড মুডে চলে আসছে। নিচের ছবির মত

তারপর CF Auto Root আনজিপ ফাইলটা open করুন এবং Odin3-v3.07  টা open করুন তারপর ID:com লিখার নিচের ঘরে নীল রং আসলে বুঝবেন আপনার মোবাইলটি কম্পিউটারের সাথে কানেক্ট হইছে। তারপর PDA লেখাতে ক্লিক করুন এবং আপনার আনজিপ ফাইটা থেকে CF-Auto-Root-klte-klteduosxx-smg900fd.tar.md5 এই ফাইটা সিলেক্ট করে দিন। সর্ব শেষ START এ ক্লিক করুন ও বাম পাশে বক্সে remove লিখা আসবে এবং আপনার মোবাইলটি অফ হয়ে অন হবে ভয় পাবেন অপেক্ষা করুন তারপর দেখবেন যে supersu নামে একটা application পাবেন সেইটা ওপেন করুন ok দিন এরপর normal এ ক্লিক করুন অপেক্ষা করুন আর enjoy root user. তারপর অফ করে অন করুন। 
------------------------------------------------------------------------------------------------------
অথবা এইভাবে করতে পারেন যেকোন মোবাইল সেটকে
------------------------------------------------------------------------------------------------------

Samsung S duos 2 gt-7582 (root+recovery+unroot)
আমি টেকটিউন্সের নতুন টিউনার। এটা আমার প্রথম টিউন। কোন ভুল হলে ক্ষমা করবেন। আজকে আমি দেখাবো কিভাবে samsung s duos2 রুট করা যায় ও কাস্টম রিকভারি ইন্সটল দেওয়া যায়। প্রথমে usb driver টা ডাউনলোড করে নেন।
তারপর একটু কষ্ট করে এখান থেকে  থেকে odin3v3.07 ডাউনলোড করে নেন। তারপর এখান থেকে super su টা ডাউনলোড করে আপনার মোবাইলের ইন্টারনাল মেমোরিতে রাখেন। তারপর এখান থেকে  (ডাউনলোড ফাইল না থাকলে কোন সমস্যা নেই odin3v3.07 এই ফাইলেই আছে এই নামে CF-Auto-Root-klte-klteduosxx-smg900fd.tar.md5) রিকভারি ফাইল্টা ডাউনলোড করে নেন।
এরপর পিসি ওপেন করে usb driver install করেন ও odin ওপেন করেন। করার পর auto reboot, f.reset time unmark করেন। এরপর মোবাইল্টি বন্ধ করে volume down+ power button + home button একসাথে টিপে ধরেন। warning আসলে volume up টিপে download mode এ প্রবেশ করেন। এবার মোবাইল usb cable দিয়ে পিসির সাথে সংযুক্ত করলে দেখবেন odin এ added লেখা আসছে। এরপর pda তে টিক দিয়ে pda বাটনে ক্লিক করে CF-Auto-Root-klte-klteduosxx-smg900fd.tar.md5 ফাইলটি দেখিয়ে দেন এবং start বাটনে ক্লিক করেন। finished লিখা আসলে মোবাইল ডিসকানেক্ট করে ব্যাটারি খুলে আবার লাগান।
তারপর vol up+power+home button একসাথে টিপে রিকভারি মুডে প্রবেশ করেন। তারপর install zip from sd card সিলেক্ট করে supersu.zip ফাইল্টা দেখিয়ে দেন। কমপ্লিট হলে back করে reboot phone select করেন। ব্যাস আপনার সেট এখন রুটেড। আর আনরুট করতে হলে supersu এই অ্যাপ এর সেটিং অপশন এ গিয়ে নিচের দিকে গেলে একটা অপশন দেখবেন fullunroot এটা সিলেক্ট করলেই আপনার সেট আনরুট হয়ে যাবে।
আজকে তাহলে এখানেই শেষ।
কোন ভুল হলে ক্ষমা করবেন।
Share this article :

একটি মন্তব্য পোস্ট করুন

:-?

আপনার একটি মতামত বা মন্তব্য আমাদের মত লেখকদেরকে ভালো কিছু লিখার অনুপ্রেরোনা যোগাই।তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত বা মন্তব্য জানাতে ভুলবেন না।তবে এমন কোন মতামত বা মন্তব্য করবেন না যাতে আমাদের মত লেখকদের মনে আঘাত করে !!

 
Helped By : WWW.KASPERWINDOW.TK | KasperWindowTemplate | Download This Template
Copyright © 2011. আমার কথা ঘর - All Rights Reserved
Template Created by Aehtasham Aumee Published by KasperWindow
Proudly powered by Blogger