মাত্র ১০ মিনিটে ফেসবুকের ফোটোভেরিফিকেশন বাইপাস করুন

আমরা যারা ফেসবুক ব্যাবহার করি সবারই এই একই সমস্যা ফোটো ভেরিভাই। যদি একবার এর গ্যাড়া কলে পড়েন তাহলে সেই আইডি ফিরে পাওয়া অসম্ভব প্রায়। ফেসবুকে ৭৭% লোকই প্রায় এই ফোটো ভেরিফিকেশন খুলতে পারেন না।
আপনাকে যখন ফোটো ভেরিফিকেশনে ফেলা হয় তখন আপনাকে ভেরিফাই করা হয় আপনার বন্ধুর করা ফোটো ট্যাগ থেকে ধরেন আপনার বন্ধুরা অন্য করারো ফোটোতে ট্যাগ হয়েছে তখন ওই ছবি দেখিয়ে আপনাকে নির্বাচন করতে হবে যে আপনার কোন বন্ধু এই ফোটোর ভিতরে ট্যাগ অবস্থায় আছে, এরকম অন্যদের প্রফাইল ভেরিফাই করতে আপনার ফোটো দেখাবে কিন্ত এখানে যদি আপনি সব ট্যাগ রিমুভ করে দেন তাহলে অপনার ছবি আপনার বন্ধুর প্রফাইল ভেরিভাই করতে ব্যাবহৃত হবে না। আশা করি বিষয় গুলো বুঝতে পেরেছেন।
ফেসবুকের ফোটোভেরিফিকেশন বাইপাস করার ৩ টি পদ্ধতি আছে।

পদ্ধতি ১: নিজে বসে একেক করে ছবি দেখে একেক বার একেক ছবি নির্বাচন করে ট্রায় করা

খাতা কলম নিয়ে বসে পড়ুন এরপর প্রত্যেকবার ট্রাই করেন দেখেন ১ ই ছবিতে ১ নাম বাদে অন্য নাম গুলো বারবার চেন্জ হচ্ছে তখন আপনি বুঝে যাবেন যে কোন ব্যাক্তি এভাবে পারবেন তবে এতে অনেক সময় আর খাটনি হয় অনেকের ১ মাস লাগবে।

পদ্ধতি ২: আইডি কার্ড দিয়ে ফোটোভেরিফিকেশন ঠিক করা

এতে কোন কষ্টই নেই।আপনাকে মা্ত্র ১ মাস অপেক্ষা করতে হবে । এপদ্ধতিতে আপনার Log In করে ক্যাপচা পুরন করার পর Start এর নিচে Get with another issu এরকম লেখা থাকবে ওখানে ক্লিক করে আপনার ফুলনেম এবং আইডি কার্ড এর ২ সাইড স্ক্যান করে আপলোড করেন ব্যাস সাবমিট এ ক্লিক করে নিশ্চিত থাকুন।

পদ্ধতি ৩: জাপান আইপির মাধ্যমে ১০ মিনিটে ফোটোভেরিফিকেশন ঠিক করা

এতে কোন কষ্টই নেই। তবে অাপনারা যারা ভিভিন্ন লোককে ফোটোভেরিফিকেশন ঠিক করার জন্য টাকা দেন আর তারা ১০ মিনিটের ভিতবে আপনার ফোটোভেরিফিকেশন ঠিক করে দেয় তারা মূলত এই পদ্ধিতিতে কাজ করে। আমিও একজনে কাছে দিতে চাচ্ছিলাম বাই সে বলে ১৫০ টাকা লাগবে, তখই মাথায় জেদ ধরে যে কিভাবে ই অসাদ্ধ্য সাধন করব অবসেশে পেয়ে গেলাম সেই সোণার হরিন। আচ্ছা এবার কাজে আসি. এর জন্য অপপনাকে জাপানের একটি আইপি পেতে হবে এক্ষেত্রে গুগুল মামুর কাছে সার্চ দিলে অনেক পাবেন একটি নিলেই হবে তার পরে আপনার মজিলা ফায়ার ফক্স এর Tools–Options—Advance—Network—Settings—Manual Proxy Configurations এ এই 157.7.152.61 Port: 3128 এখানে অন্য জাপান আইপিও ব্যাবহার করতে পারেন। এবার ওকে করুন এখন m.facebook.com এযান এরপরে আপনার ফোন ইমেল অবাং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন এর পর এরকম চিত্র দেখতে পাবেন
এখানে আপনার মেইল দেন এরপর
এখন যেই নাম্বার বা ইমেইল দিয়ে আপনি ফেসবুকে খুলেছিলেন সেই নাম্বারে বা ই-মেইলে একটি কোড যাবে,আর কোড দিলেই আপনার ফেসবুক খুলে যাবে।ধন্যবাদ সবাইকে ।

ফেইসবুকে আমি আছি আপনাদের সাথে।
Share this article :

একটি মন্তব্য পোস্ট করুন

:-?

আপনার একটি মতামত বা মন্তব্য আমাদের মত লেখকদেরকে ভালো কিছু লিখার অনুপ্রেরোনা যোগাই।তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত বা মন্তব্য জানাতে ভুলবেন না।তবে এমন কোন মতামত বা মন্তব্য করবেন না যাতে আমাদের মত লেখকদের মনে আঘাত করে !!

 
Helped By : WWW.KASPERWINDOW.TK | KasperWindowTemplate | Download This Template
Copyright © 2011. আমার কথা ঘর - All Rights Reserved
Template Created by Aehtasham Aumee Published by KasperWindow
Proudly powered by Blogger