বাড়িয়ে নিন আপনার সাইটের ভিজিটর । নিজে তৈরি করুন ‍নিজের ফেসবুকে অ্যাপস, জেনে নিন কিভাবে ফেসবুকে অ্যাপস এর ব্যকগ্রাউন্ড তৈরি করতে হয়।

ফেসবুকে অ্যাপস তৈরি করে আপনি আপনার সাইটে প্রতিদিন শত শত ভিজিটর আনতে পারেন। যা আপনার সাইটের র‌্যাংকিং বাড়াবে । তাই একটি মাত্র ফোলডার ডাউনলোড করে ভিজিটর বাড়িয়ে নিন । ডিফল্ট হিসাবে আপনি একটি  কমপ্লিট অ্যাপ পাবেন , পরে আরো অ্যাড করতে পারবেন ।
এবার আসি কিভাবে করবেন-
১. যেহেতু আপনি আপনার সাইটে অ্যাপসটি দেখাবেন তাই আপনাকে আপনার web site  টি  registration করতে হবে , তাহলে আপনি একটি জিপ ফাইল পাবেন। জিপ ফাইলটি আনজিপ করলে zedapps নামে একটি ফোলডার পাবেন। zedapps ফোলডারটি কোন পরিবর্তন না করে হুবহু আপনার সাইটে আপলোড করুন আর চেক করে দেখুন । প্রয়োজনীয় ডাটা তারা আপনাকে প্রভাইড করবে , যা দিয়ে আপনি নিজের পছন্দমত অ্যাপস ্ও তৈরি করতে পারবেন । ডিফল্ট হিসাবে আপনি একটি  কমপ্লিট অ্যাপ পাবেন
২. এই খান থেকে ফাইল ডাউনলোড দিন-   (অথবা support@zedjob.com এ আপনি আপনার সাইটের address দিয়ে ইমেইল করলে আপনাকে কমপ্লিট ফোলডার ইমেইল এ সেন্ড করবে , শুধু আপনাকে আপলোড করতে হবে । )
# আপনার সাইট যদি  http://www.abcd.com হয় তাহলে apps এর address  হবে  http://www.abcd.com/zedapps
৩. আপনার সাইট থেকেই ভিজিটররা শেয়ার করতে পারবে এবং  ঐ শেয়ার এর লিংক ধরে ভিজিটররা আসবে ।
Share this article :

একটি মন্তব্য পোস্ট করুন

:-?

আপনার একটি মতামত বা মন্তব্য আমাদের মত লেখকদেরকে ভালো কিছু লিখার অনুপ্রেরোনা যোগাই।তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত বা মন্তব্য জানাতে ভুলবেন না।তবে এমন কোন মতামত বা মন্তব্য করবেন না যাতে আমাদের মত লেখকদের মনে আঘাত করে !!

 
Helped By : WWW.KASPERWINDOW.TK | KasperWindowTemplate | Download This Template
Copyright © 2011. আমার কথা ঘর - All Rights Reserved
Template Created by Aehtasham Aumee Published by KasperWindow
Proudly powered by Blogger