বই আকারে প্রকাশ করুন আপনার ফেসবুক মেসেজ!


ফেসবুকে আমরা বন্ধুবান্ধব, পরিবারের সদস্য ও অন্যান্য পরিচিত লোকজনের সাথে মেসেজ আকারে কতকিছুই আদানপ্রদান করি। সেসব স্মৃতি কেবলমাত্র অনলাইনেই উপলভ্য থাকে। কিন্তু অনেকেই পুরনো মেসেজ পড়তে পছন্দ করেন। তাদের জন্যই ফেসবুকের সমস্ত মেসেজগুলি বই আকারে সুবিধাজনক ফরম্যাটে একত্র করার টুল হচ্ছে ‘মোমোরিজ’; এই সেবাটির মাধ্যমে আপনি আপনার ফেসবুক কনভার্সেশনগুলো একটি বই আকারে সংরক্ষণ করতে পারবেন।
সেবাটি ব্যবহার করতে চাইলে প্রথমেই http://www.memeoirs.com/ ঠিকানায় ভিজিট করে আপনার ফেসবুকএকাউন্ট ও মেমোরিজ কানেক্ট করুন। এরপর আপনি ফেসবুক মেসেজবক্সের কোন কোন মেসেজ/ কনভার্সেসন বইয়ে সংরক্ষণ করতে চান তা নির্বাচন করুন। এখানে নির্দিষ্ট সময়সীমার মধ্যে প্রাপ্ত/প্রেরিত মেসেজগুলোও যোগ করা যাবে। এখন বইয়ের জন্য একটি কাস্টম কভার সিলেক্ট করে বইটির প্রিভিউ দেখুন।
এরপর বইটি কোন ঠিকানায় রিসিভ করবেন সেটি সাবমিট ও পেমেন্ট অপশন পূরণ করুন। নরমাল পেপারব্যাক কভারের বই চাইলে খরচ পড়বে ৪০ ইউরো। আর হার্ডকভার নিলে ৬০ ইউরো। মেইলিং চার্জ সহ বিস্তারিত জানতেএই লিংকটি ভিজিট করুন। নির্দিষ্ট সময়ের মধ্যেই আপনার ঠিকানায় পৌঁছে যাবে ফেসবুক মেসেজ নিয়ে তৈরি করা বইটি।
Share this article :

একটি মন্তব্য পোস্ট করুন

:-?

আপনার একটি মতামত বা মন্তব্য আমাদের মত লেখকদেরকে ভালো কিছু লিখার অনুপ্রেরোনা যোগাই।তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত বা মন্তব্য জানাতে ভুলবেন না।তবে এমন কোন মতামত বা মন্তব্য করবেন না যাতে আমাদের মত লেখকদের মনে আঘাত করে !!

 
Helped By : WWW.KASPERWINDOW.TK | KasperWindowTemplate | Download This Template
Copyright © 2011. আমার কথা ঘর - All Rights Reserved
Template Created by Aehtasham Aumee Published by KasperWindow
Proudly powered by Blogger