ঘরে বসেই যেভাবে করবেন সিম রেজিস্ট্রেশন।

বাংলাদেশে এই মুহুর্তে প্রায় ১৩ কোটি মোবাইল সিম ব্যবহারকারী রয়েছেন। সরকার এই মুহুর্তে মোবাইল সিম রেজিস্ট্রেশনের উপর গুরুত্ব দিয়েছে। সরকারের তরফ থেকে বলা হচ্ছে খুব দ্রুতই প্রতিটি গ্রাহক নিজ থেকেই যেন তাদের সিম পুনরায় রেজিস্ট্রেশন করে। তবে চিন্তার কিছু নেই এখন ঘরে বসে নিজেই নিজের মোবাইলের সিম বিনামূল্যে রেজিস্ট্রেশন বা হালনাগাদ করতে পারেন।
প্রাথমিক অবস্থায় শুধু বাংলালিংকের গ্রাহকরা এ সুবিধা গ্রহণ করতে পারবেন। বাংলালিংক তাদের ওয়েবসাইটে জানিয়েছে, তথ্য হালনাগাদ করতে আবেদন করুন। সম্মানিত গ্রাহক, আপনার সংযোগের সঠিক নিবন্ধন মোবাইলের যথাযথ ব্যবহার নিশ্চিত করতে পারে। এখন আপনিই আপনার সংযোগের তথ্যাদি সকল শর্তানুযায়ী সঠিকভাবে হাল নাগাদের জন্য আবেদন করতে পারবেন। তথ্য হাল নাগাদের জন্য আবেদন করতে আপনার মোবাইল নাম্বারটি প্রবেশ করুন এবং নির্দেশনা অনুসরণ করুন। কর্পোরেট ও এসএমই গ্রাহকদের জন্য নতুন করে তথ্য হাল নাগাদের প্রয়োজন নেই।
এ জন্য প্রথমে এখানে ক্লিক করুণ। এখন আপনার মোবাইল নাম্বারটি লিখুন এবং নিচের নাম্বারটি টাইপ করে Next এ যান, আপনার মোবাইলে একটি কোড আসবে ওই কোডটি দিয়ে সাবমিট করুন, তারপর আপনার নাম, জন্মতারিখ, একটি ছবি, ভোটার আইডি কার্ড অথবা যে কোন আইডি কার্ডের দুটি পার্ট সংযুক্ত করতে হবে। এরপর Save এ click করে বেরিয়ে আসুন। আপনার সিম রেজিস্ট্রেশন চূড়ান্ত হলে আপনাকে জানিয়ে দেওয়া হবে।
Share this article :

একটি মন্তব্য পোস্ট করুন

:-?

আপনার একটি মতামত বা মন্তব্য আমাদের মত লেখকদেরকে ভালো কিছু লিখার অনুপ্রেরোনা যোগাই।তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত বা মন্তব্য জানাতে ভুলবেন না।তবে এমন কোন মতামত বা মন্তব্য করবেন না যাতে আমাদের মত লেখকদের মনে আঘাত করে !!

 
Helped By : WWW.KASPERWINDOW.TK | KasperWindowTemplate | Download This Template
Copyright © 2011. আমার কথা ঘর - All Rights Reserved
Template Created by Aehtasham Aumee Published by KasperWindow
Proudly powered by Blogger