ভালবাসার এসএমএস


1) মন আছে বলে আজ ভালোবাসার খুব প্রয়োজন । স্বাপ্ন আছে বলে আজ ভালোবাসার এত আয়োজন । একটা সুন্দর মনের দেখা পাবো বলে অপেক্ষাই আছি সারাক্ষণ।

2) অজস্র স্বপ্নের ভিড়ে তোমায় দেখি.সমস্ত কল্পনা জুড়ে তোমার বসবাস,অজস্র কাব্য শুধু তোমায় নিয়ে লেখা অফুরন্ত বন্ধুত্ব নিয়ে তোমার অপেক্ষা থাকা। 

3) আমি আমার জিবন এর থেকেও তোমাকে বেশি ভালোবাসতে চাই, তুমি কি সেই অধিকার আমাকে দিবে?? 

) ১ কোটি বছর আগে জন্মে ছিলো তোমার জন্য ভালোবাসা, এখনো অপেক্ষায় আছি তুমি ভালোবাসবে বলে।তোমাকে ধরতে আসিনি এসেছি ধরা দিতে..! 

5) শীতের চাদর জড়িযে,কুয়াশার মাঝে দাড়িয়ে, হাত দুটো দাও বাড়িয়ে,শিশিরের শীতল স্পর্শে যদি,শিহরিত হয় মন।বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ। 

6) হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি? 

7) ভালবাসা মানে আবেগের পাগলামি,, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি । ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা 

8) বিধি তুমি সবই জানো, জানো মনের কথা, আজো তো পেলাম না আমার বাম পাজরের দেখা, যে আমায় ভালোবেসে পাশে থাকবে সারাটি ক্ষন, যে আমায় ভালোবেসে রাংগীয়ে দিবে আমার ভূবন, বলো না বিধি তার দেখা পেতে আর কতক্ষন 

9) জীবনের স্বপ্ন নিয়ে বেধেছি একটি ঘর, তোমাকে পাবো বলে সাজিয়েছি প্রেমের বাসর, আবেগ ভরা মনে অফুরন্ত ভালোবাসা, সারা দেয় কোনে কোনে শিহরন জাগে মনে, তোমাকে পাওয়ার আশায় 

10) তাকে দেখে ঘুচে যেত দুর্ভাবনা মোর, জীবন আমার মনে হতো সুখী দীপ্ত ভোর । তার মিলনে পেতাম প্রীতি তার কুটিরে আশা, তার জীবনে পেতাম জীবন মিটত প্রাণের তৃষা । 

11) বাবু তোমাকে ভালোবাসি, যতদূর আমার পক্ষ থেকে যায়। তোমার বন্ধ চোখ গুলো খুলতে চাচ্ছে দেখতে কি আমায়? 

12) তুমি আমাকে যতই কষ্ট দাও....... আমি তোমাকে আপন করে নেবো, তুমি আমাকে যতই দুঃখ দাও...... আমি সেই দুঃখকেই সুখ ভেবে নেবো, তুমি যদি আমাকে ভালোবাসা দাও..... তোমাকে এই বুকে জড়িয়ে নেবো, আর কখনও যদি তুমি আমাকে ভুলে যাও, আমি তোমাকে সারাটি জীবন....... নিরবে ভালোবেসে যাবো.......! 

13) চোখের আড়াল হতে পার মনের আড়াল নয়, মন যে আমার সব সময় তোমার কথা কয়, মনকে যদি প্রশ্ন কর তোমার আপন কে ? মন বলে এখন তোমার লেখা পড়ছে যে ! ! ! 

15) কি আছে তোর মাঝে বুঝি না.......শুধু অনন্ত কাল তোর দিকে তাকিয়েথাকতে ইচ্ছে করে.......ইচ্ছে করে সারা জীবন তোকেদেখি.......কি অদ্ভুত ভালবাসা ........কি অদ্ভুত সম্পর্ক .......সব কিছু ভুলে যাই যখন তোর ঐ মায়াভরা মুখেরদিকে তাকাই .......আমি আমার নিজেকে হারিয়েফেলি তোর মাঝে........সত্যি রে..! 

16) পৃথিবীর যত সুখ যত ভালোবাসা সবটুকু দিবো আমি তোমায়..... আমার একটাই আশা তুমি ভূলে যেও না আমায় । বড় বেশী ভালবাসি তোমায় । 

17) জোনাকির আলো জেলে ইচ্ছের ডানা মেলে. মন চায় হারিয়ে যাই. কোনো এক দুর অজানায়. যেখানে আকাশ মিশে হবে একাকার. আর তুমি ”রাজকুমারী“ হবে শুধু আমার. 

18) মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো,হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো.স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা , মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা 

19) কটি প্রকৃত ভালবাসা হতে পারে দৈহিক অথবা ঐশ্বরিক| সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা শাশ্বত ও অধিক শান্তিপূর্ন| 

20) চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি। 

21) কটা আকাশ হেরে গেলো,, হারিয়ে তার মন.. অন্য আকাশ হটাৎ হল চাঁদের প্রিয়জন.. তবুও তার ভালবাসা চাঁদের ভালো চায়,, নতুন আকাশ চাঁদকে যেন সুখের ছোঁয়া দেয়..!! 

22) ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।। তোকে অনেক ভালবাসি

23) যদি বৃষ্টি হতাম...... তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে..! 

24) আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া ! 

25) টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি, বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে, মনটা নাচে ছন্দে উতলা আনন্দে, জানু তোমার জন্য 

26) এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে. 

27) ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালবাসা... 

28) হৃদয় জুড়ে আছ তুমি,সারা জীবন থেক.আমায় শুধু আপন করে,বুকের মাঝে রেখ.তোমায় ছেড়ে যাবনাতো,আমি খুব দূরে.ঝড় তোপান যতই আসুক,আমার জীবন জুড়ে" 

30) যদি চাদঁ হতাম সারা রাত পাহারা দিতাম!যদি জল হতাম-সারা দেহ ভিজিয়ে দিতাম।যদি বাতাস হতাম-তোমার কানে চুপি চুপি বলতাম-আমি তোমাকে ভালবাসি. 

31) মিষ্টি চাঁদের মিষ্টি আলো,বাসি তোমায় অনেক ভালো.মিটি মিটি তারার মেলা,দেখবো তোমায় সারাবেলা. নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন. 

32) ফোন করতে পারিনা নাম্বার নাই বলে, খবর নিতে পারিনা সময় নাই বলে, দাওয়াত দিতে পারিনা বেশি খাও বলে, শুধু sms করি ভালবাসি বলে! 

33) রাত যেভাবেই আসুক, নীরবতা থাকবেই। চাঁদ যেভাবেই থাকুক জ্যোৎসনা ছড়াবেই। সূর্য যতই মেঘের আড়ালে থাকুক, পৃথিবীতে আলো আসবে। R নিজেকে যতই লুকিয়ে রাখ না কেনো ভালোবাসা তোমাকে কাছে টানবেই। 

34) তোমার মুখের হাসি টুকু লাগে আমার ভালো,তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো।রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি,তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি। 

35) ভালবাসার তালে তালে চলব দুজন এক সাথে। কাছে এসে পাসে বসে মন রাখ আমার মনে। শপ্ন দেখ্ব দুজন মিলে, ঘর কর ছি এক সাথে। আর কি লাগে প্রিথিবিতে??? বউ আনব ভালবেসে। 

36) তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই। 

37) লাগবে যখন খুব একা,চাঁদ হয়ে দিবো দেখা ..মনটা যখন থাকবে খারাপ,স্বপ্নে গিয়ে করবো আলাপ ..কষ্ট যখন মন আকাশে,তাঁরা হয়ে জ্বলবো পাশে ............... 

38) মানুষের সবচেয়ে বড় দুর্বলতা হলো ভালবাসা,যার মধ্যে ভালোবাসা নেইতার কোনো দুর্বলতাও নেই, ভালোবাসার জন্য মানুষ সবকিছু ছেড়ে দেয়। আরসেই ভালোবাসা তার জন্য কাল হয়ে দাড়ায় !!! 

39) মানুষের মাঝে আছে মন, মনের মাঝে প্রেম, প্রেমের মাঝে জীবন, জীবনের মাঝে আশা, আশার মাঝে ভালবাসা, আর সেই ভালোবাসার মাঝে শুধুই তুমি? 

40) প্রিয়জন যদি থাকে পাশে, মনে হয় পৃথিবীর সব সুখ আমারি কাছে। ভালোবাসা বুঝি তখনি সত্যি হয় , যখন ভালোবাসার মানুষটি মনের মত হয়। 

41) বুক ভরা ভালোবাসা আমি রেখেছি তোমার জন্য____তুমি যে আমার আমি যে তোমার____তুমি শুধু আমার জন্যে।

42) আমার ভালোবাসা সেদিন সার্থক হবে…যে দিন ভালোবাসার মানুষটি ১ফোটা চোখের জল ফেলে বলবে…আমি শুধু তোমাকেই ভালোবাসি। 

43) একজন প্রেমিকের কাছে চন্দ্র হলো তার প্রেমিকার মুখ।আর জোছনা হলো প্রেমিকার দীর্ঘশ্বাস। 

44) এক ফোঁটা শিশিরের কারনেও বন্যা হতে পারে যদি বাসাটা পিঁপড়ার হয়,তেমনি এক চিমটি ভালবাসা দিয়ে ও সুখ পাওয়া যায় যদি সেই ভালবাসা খাঁটি হয়... 

45) জানিনা ভালোবাসার আলাদা আলাদা নিয়ম আছে কিনা, তবে আমি কোন নিয়মে তোমাকে ভাল বেসেছি তাও জানিনা, শুধু এইটুকু জানি আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি।

46) মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,তোমায় নিয়ে হারিয়ে যাব আকাশের নীলে,তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা। সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা। 

47) ফুলের প্রয়োজন সূর্যের আলো, ভোরের প্রয়োজন শিশির, আর আমার প্রয়োজন তুমি, আমি তোমাকে ভালবাসি। 

48) চাঁদ মেঘে লুকালো তোমাকে দেখে প্রিয়া____ রাত বুঝি ঘুমালোএসো না বুকে প্রিয়া____ ঝিরি ঝিরি হাওয়া শিরি শিরি ছোয়া____ঝড় উঠেছে এ মনে হায় এ মনে কেউ জানেনা।

49) মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো,,হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো..স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা,, মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা।

50) ভালোবাসার মানুষ যতোই দূরে থাকুননা কেনো,কখনো মনে হবে না যে সে দূরে আছে,যদি সে অনুভবে মিশে থাকে ।

51) ভালবাসা কি?তপ্ত মরুর বালুর শিখা,ভালবাসা কি?নদীর স্রোতে ভাসমান কোনো ণৌকা,ভালবাসা কি?ভেসে আসা কোনো সুখের ভেলা, ভালবাসা কি?দুখের মাঝে হাসি মিশ্রিত কান্না, ভালবাসা কি? কোনো এক অজানা ঠিকানা? 

52) ভালোবাসা মানে আবেগের পাগলামি,,ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি ।ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,,ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা । 

53) '' ভালোবাসা পরিমাপ এর একক হলো " বিশ্বাস " ....একে অপরের প্রতি যত বেশি বিশ্বাস থাকবে,তাদের ভালবাসার পাল্লা তত ভারী হবে ।

54) প্রেম এক সুখ পাখি! পুষতে হয় বুকের খাচায়। সেই প্রেম পৃথিবীতে কাউকে হাসায় আবার কাউকে কাঁদায়। 

55) ভালবাসা এক অদ্ভুত অনুভূতি__ যখন ছেলেটি বুঝে, তখন মেয়েটি বুঝে না__ যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে নাহ্__ আর যখন উভয়ই বুঝে তখন দুনিয়া বোঝে নাহ।

56) খুঁজিনি কারো মন,তোমার মন পাব বলে।ধরিনি কারো হাত,তোমার হাত ধরবো বলে।হাঁটিনি কারো সাথে,তোমার সাথে হাঁটবো বলে।কাউকে বাসিনি ভালো,তোমাকে ভালবাসি বলে। 

57) কাউকে ভালোবাসা কঠিন কাজ নয়।কঠিন হল কারো মনে ভালোবাসা সৃস্টি করা। 

58) চাঁদ কে ভালবাসি রাত পর্যন্ত,সূর্য কে ভালবাসি দিন পর্যন্ত,ফুল কে ভালবাসি সুভাস পর্যন্ত,কিন্তু তোমাকে ভালবেসে যাবো আমার শেষ নিশ্বাস পর্যন্ত। 

59) দুটি চোখের কান্নার মর্ম যদি কেউ বুঝতো। দুঃখের পিছনেও যে সুখ আছে সেটা যদি সবাই জানতো। ভালোবাসার মাঝে টক-ঝাল মিষ্টি এগুলো সবই আছে কিন্তু ভালোবাসার এসব অনেকের জীবনেও মিছে। 

60) ভালোবাসা হল এমন একটি শ্বাস যাতে শুধু খাটে দুজনার বিশ্বাস এটি হল ছোট্ট সুখের বাসা তাইতো এর নাম রাখা হয়েছে ভালোবাসা। 

61) ভালোবাসা মানে নিল প্রজাপ্রতি..ভালোবাসা মানে রুপালি উজান।ভালোবাসা মানে জোছনার গান।ভালোবাসা মানে উশ্ন সুখের বরফ গলা নদী। 
62) পৃথিবীর সব সুখ তখনি নিজের মনে হয়,যখন ভালোবাসার মানুষটি ভালোবেসে পাশে থাকে..আর তখনি নিজেকে অনেক ভাগ্যবান মনে হয় যখন ভালোবাসার মানুষটি বিশ্বাস দিয়ে বিশ্বাস রাখে।

63) বন্ধুকে ভালবাসার মানুষের জায়গায় বসানো যায়..কিন্তু ভালবাসার মানুষকে কখনও শুধু বন্ধু হিসেবে মেনে নেয়া যায় না।

64) যদি ভালবাসো মোরে তবে মোর হাত দুখান ধরে নিয়ে চল অনেক অনেক দূরে,যেথায় তোমাতে আমাতে কথা হবে মুখে মুখে নয়,কেবলই মনে আর মনে।

65) মাঝে মাঝে তোমাকে খুব কষ্ট দিই...,কারন তোমাকে ভালবাসি বলে......নীরবে নিজেও কষ্ট পাই....,তোমাকে মিস করবো বলে........তোমাকে যখন মিস করি....,তখন পৃথিবীকে এড়িয়ে চলি...... কারন তখন আমার সব......,অনুভূতি জুড়ে শুধুই তুমি.......... 

66) ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে ভালোবেসে ভালোবাসাকে বেঁধে যে রাখে। 

67) আমি তাকেই ভালবাসি যে, আমাকে বিশ্বাস করে।আমি তাকেই বিশ্বাস করি যে আমাকে বুঝে। 

68) তুমি কেনো বুঝনা, তোমাকে ছাড়া আমি অসহায় | তুমি জানো না তোমাকে ছাড়া আমি একা !! 

69) জীবনে এমন মানুষ খুঁজে পাওয়া ভার,যে হবে শুধুই আমার।আমার সুখ দুঃখে যে রবে পাশে,এমন মানুষকেই ভালবাসার মন খুঁজে। 

70) আজকে তুমি রাগ করছো,দু:খ পাবো তাতে।কালকে যখন মরে যাবো,রাগ দেখাবা কাকে?বিধির বিধান এই রকমি,একদিন তো যাবো মরে।বুঝবে সেদিন তুমি,ভালোবাসতাম শুধু তোমাকে ...... ! 

71) কারো ভয়ে কখনো নিজের ভালোবাসাকে শেষ করে দিয়ো না। যাকে ভালোবাসো তার প্রতি বিশ্বাস, আস্থা নিয়ে হাতে হাতে রেখ। দেখবে একদিন সত্যি হবে তোমার ভালোবাসা। - রবি ঠাকুর। 

72) ভালোবাসাকে যদি শস্যক্ষেত্র রুপে কল্পনা করা হয়, তবে বিশ্বাস তার বীজ।আর পরিচর্যা হলো আবেগ। 

73) ভালবাসার মানুষটির চোখের দিকে তাকালে পুরো পৃথিবী দেখা যায় ,সেই ভালবাসা চলে গেলে গোটা পৃথিবী আঁধারে ঢেকে যায় ।

74) প্রথম দেখায় কখনো ভালবাসা হয় না।যা হয় তা হল ভাল লাগা।আর সেই ভাল লাগা। নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার। 

75) যদি ভালবাসাকে মৌচাক ধরি,♥♥ তাহলে বিশ্বাস হল মৌমাছি। ♥♥কেননা উভয়ের বিশ্বাসের মাধ্যমেই ভালবাসার অমৃত মধু পাওয়া যায়। ♥♥ 

76) যদি পৃথিবীকে ধ্বংস করতে একদিন,তৃতীয় মহাযুদ্ধ বাধে,যদি কমে যায় কভু আলো আকাশের ঐ চাদে,তবুও তুমি আমার, শুধু আমার। 

77) এতো কষ্ট পেয়েও,তোমাকে ভুল বুঝি নি ।এতো দূরে রয়েও,তোমাকে ভুলে যায় নি । নির্ঘুম রাত জেগেও,স্বপ্ন নিয়ে বেঁচে আছি । কেনো জানো ? তোমায় খুব ভালোবাসি তাই । 

78) ভালবাসো তাকে যে ভাবে তোমাকে..বন্ধু করো তাকে যে চেনে তোমাকে..আপন করো তাকে যে ভাবে তোমাকে..মনে রাখো তাকে যে কখনো ভোলেনা তোমাকে..জীবন সাথী কর তাকে যে থাকবে তোমার পাশে সারা জীবন । 

79) প্রেম হলো সরল অংকের মত।সরল অংকে যেমন যোগ, বিয়োগ, গুন, ভাগ ও বন্দনী থাকে, তেমনি প্রেমেও থাকে হাসি-ট্টাটা, মান-অভিমান, বিরহ-বিচ্ছেদ, অনাবিল সুখ আর না পাওয়ার সিমাহীন বেদনা 

80) টিপ দিলেই বলিস তুই টিপ হয়েছে বাঁকা, ঠিক করার অজুহাতে আমায় ছুঁয়ে থাকা। জ্বর এসেছে শুনলে জানি কপাল ছুঁয়ে দিবি, ভালোবাসি বলতে গাধা আর কত সময় নিবি? 

81) যদি পৃথিবীর সব গোলাপ প্রতিদিন একটা করে তোমাকে দিয়ে বলি আমি তোমাকে ভালবাসি ,সব গোলাপ শেষ হয়ে যাবে ..তবুও আমার ভালবাসা শেষ হবে না ..হয়তো আজও আমার ভালবাসার গভীরতা বুঝতে পারো নি ....... ।

82) ভালোবাসা ঠিক তখনই আসে যখন মনের ভিতর কারো জন্য অনুভূতির বাতাস বয়ে যায়। আর তাকে হারানোর ভয়ে আবার ভালোবাসা মজবুত হয়। 

83) আমি প্রেম কি জানিনা, আমি প্রেম কি বুঝিনা, শুধু ধিকি ধিকি মন যায় জ্বলে! কে জানে হায় কোন আগুনে, মরিব আমি এই ফাগুনে| 

84) মন নেই ভালো, জানিনা কি হলো, পাসে নেই তুমি, কি করি আমি, পাখী যদি হতাম আমি এই জীবনে, তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভূবনে, তুমি কি যাবে আমর সাথে ¡ 

85) যখন কেউ কারো জন্য কাদে ... সেটা হল আবেগ.… যখন কেউ কাউকে কাদায়,সেটা হল প্রতারনা… আর যখন কেউ কাউকে কাদিয়ে নিজেও কেদে ফেলে ... ...!! সেটা হল প্রকৃত ভালোবাসা !! 

86) শুধু কাছে পাওয়ার জন্য ভালবাসা নয়,শুধু ভালো লাগার জন্য ভালবাসা নয়..নিজের সুখ বিসর্জন দিয়ে ভালবাসার মানুষকে সুখীই রাখার নামই ভালবাসা । 

87) "ভালোবাসা" শব্দটা হয় না কখনো পুরানো..হয় না কখনো মলিন..হয় না ধূসর কিংবা বর্নহীণ..যা শুধু রংধনুর রঙে রঙিন..হোক না সেটা এপার কিংবা ওপারের..তারপরেও ভালোবাসা তো শুধুই ভালোবাসা "!! 

88) আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালবাসা নিবো বলে।দাও তুমি কতো ভালবাসা দেবে আমায়।বিনিময়ে একটা হৃদয় তোমায় দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়। 

89) যার কাছে সব কিছুবলা যায়...যার হাতে হাত রেখে চলা যায়...যাকে আপন বলে ভাবা যায়...যার কাছে বিশ্বাস টুকো জমা রাখা যায়..তাকেই তো ভালবাসা যায়.. 

90) যারা ভালবাসা নিয়ে খেলা করে,, তারাই ভালবাসা পায়.. আর যারা মন থেকে ভালবাসে,, তারা ভালবাসা পায়না ঠিক কিনা..?? 

91) যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার?? আমি বলব চোখের পাতা নড়ে যতবার.. যদি বলো তোমায় ভালবাসি কত?? আমি বলব আকাশে তারা আছে যত..!! 

92) তুমি রাজি থাকলে প্রেম করবো, কাজী এনে বিয়া করব, রাগ করলে কিস করবো, দূরে গেলে মিস করবো, পাশে থাকলে আদর করবো, আর ভুলে গেলে খুব কষ্ট পাবো...!! 

93) আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি,, তারপরও আমি তোমাকেই ভালবাসি..!! 

94) ভেবে ছিলাম তুমি কতো আপন !!ভেবেছি পাশে থাকবে সারা জীবন !!কেন তুমি ভাঙলে এমন ??....ভাবিনি কখনো করবে এমন ...তারপরও তুমি আমার জীবন ।

95) আজ না খুবএকা একা লাগছে চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না কেন এমন হয় বলোতো!ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে!তোমাকে ছাড়াযে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয়! 

96) সে গেলো ফেবরুয়ারী,, মন চায় প্রেমে পরি.. আমি এখন একা,, কবে পাবো তোমার দেখা.. কোথায় গেলে তোমায় পাই,, মন যে শুধু চাই.. ১৪ ফেবরুয়ারী GIFTE টা যেনো আমি পাই..!! 

97) তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়,, তাহলে আমি ভুলে যেতে রাজি.. ভুলতে হয়তো কোনদিন ও পারবো না,, তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো..!! 

98) যদি তুমি মনে করো সুখে নেই, সুখে নেই, সুখে নেই. তবে তুমি ফিরে আসো এখনো আগের মতো ভালবাসি তোমাকেই..!! 

99) ভালবাসা মানে আবেগ দ্বারা নিয়ন্ত্রিত হৃদয়ের অভ্যন্তরীণ একটা অনুভুতি, যা কেবল - শুধু মাত্র ভালবাসার মানুষের সামনে ভাষায় অথবা আচরণে প্রকাশ হয় । 

100) Sms হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুরে,, রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে,, কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে,, বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুরে।
Share this article :

একটি মন্তব্য পোস্ট করুন

:-?

আপনার একটি মতামত বা মন্তব্য আমাদের মত লেখকদেরকে ভালো কিছু লিখার অনুপ্রেরোনা যোগাই।তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত বা মন্তব্য জানাতে ভুলবেন না।তবে এমন কোন মতামত বা মন্তব্য করবেন না যাতে আমাদের মত লেখকদের মনে আঘাত করে !!

 
Helped By : WWW.KASPERWINDOW.TK | KasperWindowTemplate | Download This Template
Copyright © 2011. আমার কথা ঘর - All Rights Reserved
Template Created by Aehtasham Aumee Published by KasperWindow
Proudly powered by Blogger